বন্যার্তদের পাশে দেশবন্ধু গ্রুপের সাউথইস্ট সোয়েটার্স ও জিএম এ্যাপারেলস

 বন্যার্তদের পাশে দেশবন্ধু গ্রুপের সাউথইস্ট সোয়েটার্স ও জিএম এ্যাপারেলস

Published :  বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১১:৩১ AM | Updated: ২৮.০৮.২০২৪ ১:৫৩ PM
‘প্রতিটি সাহায্যের সঙ্গে আশা জাগে’ স্লোগানে বন্যা দুর্গতদের পাশে দাড়িয়েছে দেশের স্বনামধন্য বৃহৎ শিল্প প্রতিষ্ঠান দেশবন্ধু গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান সাউথইস্ট সোয়েটার্স লিমিটেড এবং জিএম এ্যাপারেলস লিমিটেড। 
প্রতিষ্ঠানদ্বয়ের ব্যবস্থাপনা পরিচালক মো. মাহবুবুর রহমান লাকীর তত্ত্বাবধানে চলতি প্রাকৃতিক দুর্যোগ- বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন প্রতিষ্ঠান দুটির সব কর্মকর্তা-কর্মচারী।

প্রতিষ্ঠান দুটিতে কর্মরত শ্রমিক, কর্মকর্তা-কর্মচারীদের  সহযোগিতায় দেশের বিভিন্ন অঞ্চল বিশেষ করে ফেনী, নোয়াখালী, কুমিল্লা, খাগড়াছড়িসহ বিভিন্ন অঞ্চল সমূহে বন্যা পরবর্তী সময়ে  অত্যাবশকীয় উপকরণ যথা- খাবার স্যালাইন, বিশুদ্ধ খাবার পানি এবং জামা-কাপড় সরবরাহ করা হয়।

 

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার মো. শাকিকুল ইসলাম টিটু সহ অন্যান্য বিভাগের ডিজিএম, এজিএম, বিভাগীয় প্রধানসহ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রতিষ্ঠান দুটির ব্যবস্থাপনা পরিচালক মো. মাহবুবুর রহমান লাকী দেশের চলতি সংকটকালীন সময়ে বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য  সকল ব্যবসায়ী গোষ্ঠী ও আপামর জনসাধারণকে আহবান জানিয়েছেন।

 
দেশবন্ধু গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ‘সাউথইস্ট সোয়েটার্স লিমিটেড ও জিএম এ্যাপারেলস লিমিটেড’ বর্তমানে বাংলাদেশের সবচেয়ে আধুনিক এবং শতভাগ কমপ্লায়েন্স সম্পন্ন দুটি রপ্তানিমুখী শিল্প প্রতিষ্ঠান।

আজকালের খবর/ এমকে